মোঃ আরিফুল ইসলাম,স্টাফ রিপোর্টার কুয়াদাঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে যশোর মনিরাপুর উপজেলায় কাশিমনগর ইউনিয়নে গণটিকা নিতে নারী-পুরুষসহ সব বয়সের মানুষের উপচে পরা ভিড় ছিলো ইউনিয়ন পরিষদে। সকাল থেকে গণটিকা নিতে লম্বা লাইনে দাড়িয়ে থাকে সাধারণ মানুষ।

আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল থেকে কাশিমনগর ইউনিয়ন পরিষদে এ গণটিকা কার্যক্রম শুরু হয়েছে।টিকা প্রদানের সময় উপস্থিত ছিলেন কাশিমনগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ মতিউর রহমান এছাড়াও ইউনিয়ন পরিষদের সচিব,মনিরামপুর থানার পুলিশ কর্মকর্তা, গ্রাম পুলিশ সহ সকল ইউপি সদস্য। এসময় ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ মতিউর রহমানের সাথে টিকা প্রদান সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন সকাল ৯ থেকে টিকা প্রদান শুরু করা হয়েছে। সকলে মানুষের ভির একটু কম ছিলো যত সময় যাচ্ছে তত মানুষের ভির বাড়ছে। তিনি আরো বলেন যে অনেক জায়গায় আজকে করোনা ভাইরাসের টিকা নিকে এসে মানুষের বিশৃঙ্খলা দেখা দিচ্ছে। কিন্তু আমার এখানে এখনো পর্যন্তকোন বিশৃঙ্খলা দেখা দেয়নি এবং শান্তি পূর্ণ ভাবে মানুষ টিকা নিতে পারছে।

সরজমিনে গিয়ে দেখা গেল টিকা নিতে আসা মানুষ লাইনে দাঁড়িয়ে টিকা নিচ্ছে এবং সেগুলা নিয়ন্ত্রণ করছে মনিরামপুর থানার পুলিশ সাথে সহযোগীতা করছেন আনসার,গ্রামপুলিশ সহ কাশিমনগর ইউনিয়ন ছাত্রলীগের নেতা কর্মিরা।টিকা নেওযার মানুষের মুখে হাসি দেখা গেল তারা বললো যে আমর কখনো ভাবিনি যে এভাবে বিনামূল্যে করোনার টিকা পাবো সাধারণ মানুষ ধন্যবাদ জানাচ্ছেন মানোনীয় প্রধানমন্ত্রীকে।